Ticker

6/recent/ticker-posts

সার্চ ডিভা্ইস!! দেখে নিন গুগল ম্যাপে আপনার সবকিছুর অবস্থান


আপনি এখন আপনার গাড়ি, সিএনজি, মোটরসাইকেল কিংবা আপনার বাচ্চার বর্তমান অবস্থান মোবাইলেই গুগল ম্যাপে দেখে নিতে পারবেন। কোন মাসিক ফি নেই।একেবারে ছোট্ট এই ডিভাইসটি (১ ইঞ্চি) যেখানে রাখবেন সেখানকার সব কথাও শুনতে পারবেন। মূল্যঃ ২৮৫০ টাকা মাত্র। 



আপনি দেশে বা বিশ্বের যেখানেই থাকুন না কেন আমাদের এই ছোট্ট ডিভাইসটি দিয়ে আপনি আপনার বাসা, অফিস, দোকান কিংবা গাড়িতে কে কি বলছে তা শুনতে পারবেন আপনার মোবাইলের মাধ্যমে।শুধু তাই নয় যানবাহনের অবস্থানও চাইলে ম্যাপে দেখে নিতে পারবেন।সারা বাংলাদেশে ডেলিভারি করা হয়।
অর্ডার করতে বা বিস্তারিত জানতে কল করুনঃ 01978633377 ও 01978933300 এই নম্বরে। আমাদের ইনবক্সও করতে পারেন।
ডিভাইসটি খুবি ছোট্ট হওয়ায় কেউ বুঝতেই পারবে না। আপনি যে সময় অপর পাশের কথা শুনতে চান সে সময় শুধু ডিভাইসে থাকা সিমের নম্বরে কল দিলেই হবে।:ডিভাইস আপনার কল অটো রিসিভ করবে। একবার চার্জ দিলে ২-৪ দিন যাবে।


১.বাচ্চার স্কুলের ব্যাগে ডিভাইসটি রেখে দিন, সে কোথায় আছে, কার সাথে মিশছে বা কি করছে তার খোজ আপনি বাসায় বসে নিতে পারবেন।

২.অফিসে বা গাড়িতে রেখে দিন,সব গোপন কথা শুনতে পরবেন। গাড়ির অবস্থান জানতে পারবেন।
3.অফিস বা দোকানে রেখে দিন,আপনি সবার অজান্তে জানতে পারবেন কে কি করছে বা কি বলছে।
এইটা একটা ছোট্ট Spy ডিভাইস। আপনি এই ডিভাইসে সিম ঢুকিয়ে কোন গোপন জায়গায় রেখে দিবেন। পরে আপনি সেই সিমের নম্বরে কল দিলে যে জায়গায় ডিভাইসটি রেখেছেন, সেই জায়গার ১০ মিটারের মধ্যে যে যা কথা বলবে সেটা বিশ্বের যেকোন জায়গা থেকে শুনতে পারবেন।
Reactions

Post a Comment

0 Comments