Ticker

6/recent/ticker-posts

বউয়ের নাইওর বন্ধ করবেন যে ভাবে

 বিয়ে করার পর বউ শুধু ঘনঘন বাপের বাড়ি যায়, সত্যি বউয়ের জন্য কোন দুঃখ না থাকলেও সব কাজ নিজে করতে হয় এটাই সমস্যা....

কেন যে বউ বাপের বাড়ি যায়, ধুত্তরি
.
আজ বউ বাপের বাড়ি গেছে, মনের দুঃখে তাই স্ট্যাটাস লিখছি.
মশারি আটকালাম, বিচানা করলাম, সকালে উঠে চা নাস্তা বানাতে হবে, হাড়ি পাতিল ধৌত সাথে ঘরের টুকিটাকি কাজ, টেনশনে ঘুম আসছে না! তো চিন্তা করলাম বউকে একটা ফোন করি.
রিং ধরার সাথে সাথেই বউ তেলে বেগুনে জ্বলে উঠল, এত রাতে কেন ফোন দিয়েছ?.
কত দিন পর বাপের বাড়ি আসছি.
সপ্তাহ খানেকের আগে আর আসছি না, এই শোন, এটা করবে, ওটা করবে, ঘর ঘুচিয়ে রাখবে বুজছ?.
বললাম, 'বুজেছি, তবে লক্ষী তুমি এক সপ্তাহ কেন, এক মাস বেড়িয়ে আসবে, কতদিন পরে গেছ! কোন টেনশন করবে না, এদিকটা আমি দেখছি ৷'.
কি বেপার! তুমি না বলেছিলে দুই চার দিন থেকে চলে আসতে! এখন বলছ এক মাস থাকতে? কাহিনী কি! আমি কিছু বুজি না মনে করছ!.
কাল সকালে চলে আসতেছি আমি, তোমাদের মত পুরুষদের আমি হাড়ে হাড়ে চিনি!.
ফোন রেখে আমি হেসে কুটিকুটি হচ্ছি!
Reactions

Post a Comment

0 Comments