Ticker

6/recent/ticker-posts

শিশু ধর্ষক সাইফুলের ফাঁসির দাবিতে উত্তাল পার্বতীপুর


শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুলের(৪২) ফাঁসি ও ভন্ড কবিরাজ আফজাল হোসেনকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদে উত্তাল পার্বতীপুর।  আগামী ৩১ অক্টোবর সোমবার পার্বতীপুরের রামপুর ইউনিয়নের জমির হাট হাইস্কুল ও রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা পার্বতীপুর-রংপুর সড়কের মানববন্ধন কর্মসূচির ঘোষণা দেওয়া হয়েছে।
জমির হাট হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম বলেন, “৫বছর বয়সী শিশু ধর্ষণ ঘটনায় আমাদের সবার মধ্যে রক্তক্ষরন হচ্ছে। আমরা ওই নরপিশাচের দ্রুত বিচার আদালতে বিচারের দাবি জানিয়েছি। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছি এ কারণে যে, আমাদের সমাজ যেন এসব দুর্বৃত্তদের হাত থেকে মুক্তি পায়। আমাদের সন্তানরা যেন কলুষমুক্ত সমাজে বেড়ে উঠতে পারে।”
শিশুটির দাদু বলেন, “এমন পৈশাচিক ঘটনা আমার জীবনে দেখিনি। মানুষ এমন পশু হতে পারে তা আমার ভাবতেও কষ্ট হয়। সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুল একজন দুর্বৃত্তপরায়ন মানুষ।  দুর্বৃত্তপনার কারনে তার সংসার তছনছ হয়ে গেছে। তাই বলে নিষ্পাপ এক শিশুর জীবন এভাবে ধ্বংস করে দিবে সে কথা আমরা কল্পনাও করতে পারিনি।”
শিশুটির কাকা বলেন, তার ভাতিজির মৃত্যু হয়েছে ভেবে দুর্বৃত্ত সাইফুল নিথর দেহটি হলুদের ক্ষেতে ফেলে রাখে। তার আগে শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় সিগারেটের আগুন দিয়ে ছ্যাঁকা দেওয়া হয়েছে, রক্তাক্ত করা হয়েছে। আর এসব করা হয়েছিলো শিশুটির নিশ্চিত মৃত্যু হয়েছে ভেবে। কিন্তু স্রষ্টার অপার মহিমায় দীর্ঘসময় পরে তার জ্ঞান ফিরে আসে। একইসঙ্গে তিনি ভাতিজির উপর পৈশাচিক ঘটনায় প্রতিবাদ ও সমবেদনা জানানোয় সবার প্রতি কৃতজ্ঞতা জানান।
Reactions

Post a Comment

0 Comments