Ticker

6/recent/ticker-posts

ডিভি লটারি আবেদন প্রক্রিয়া 1 লা অক্টোবর 2016 থেকে শুরু

 আমরা শুনতে যে আপনি শুধু ডিভি লটারি প্রোগ্রাম পরিচয় করিয়ে দেন, অথবা দুর্ভাগ্যবশত এখনো যদি আপনি এটি করতে না পারে আনন্দিত. এই বিষয়ে, আমরা ডাইভারসিটি ভিসা 2017 সম্পর্কে একটি সংক্ষিপ্ত বিবরণ ব্যাখ্যা করতে চেষ্টা করবে: DV লটারি প্রোগ্রাম কি? কিভাবে আমি খুব নথিভুক্ত এবং আবেদন করতে পারেন? যখন আমি আবেদন করতে পারেন? আমি কিভাবে আবেদন করতে পারেন? কি আমি আবেদন করতে হবে? সেখানে কোন দরকারী টিপস প্রয়োগ করার আগে আমি জানা উচিত?

প্রথম সব, ডাইভারসিটি ইমিগ্র্যান্ট ভিসা প্রোগ্রাম (ডিভি প্রোগ্রামের) 50,000 অভিবাসী বছরে পাওয়া ভিসা, এমন ব্যক্তিদের যুক্তরাষ্ট্রে অভিবাসন কম রেটে সঙ্গে দেশ থেকে সমস্ত এন্ট্রি মধ্যে র্যান্ডম সিলেকশন থেকে টানা তোলে আপ. অন্য কথায়, ডিভি প্রোগ্রামের বার্ষিক 50 হাজার ভিসা ও স্থায়ী বসবাসের গ্রিন কার্ড প্রদান করে. প্রতি বছর, সরকারী ডিভি লটারি ওয়েবসাইট. সমাগম নভেম্বর, যার মানে 30 দিনের বেশি প্রবেশ করার চেষ্টা করা সময়ের নেই প্রথম কয়েকদিন অক্টোবর থেকে তাদের অ্যাপ্লিকেশনের মধ্যে প্রবেশ করতে সক্ষম হবেন. এবং অবশ্যই রেজিস্ট্রেশন তাই আমি তুলে ধরতে সেখানে অর্থের জন্য আপনাকে জিজ্ঞাসা সেখানে আউট জালিয়াতি ওয়েবসাইটের প্রচুর আছে সম্পূর্ণভাবে মুক্ত.

প্রায়শই জিজ্ঞাসা ডিভি-2017 সম্পর্কিত প্রশ্ন:
ডিভি 2017 প্রোগ্রাম 12:00 দুপুর, পূর্ব ডেলাইট টাইম (ইডিটি) (জিএমটি 4) বৃহস্পতিবার,
1 অক্টোবর, 2015-এ শুরু হবে এবং 12:00 দুপুর, পূর্ব সময়ে মঙ্গলবার, নভেম্বর 3, 2015 উপর এই উপসংহারে জন্য অনলাইন নিবন্ধন ডেলাইট টাইম (ম্যারাডোনা) (জিএমটি -5). - ডিভি লটারি নির্দেশাবলী

প্রথম বন্ধ, নির্দেশাবলী:
যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র বিভাগ জানিয়েছে, বাংলাদেশসহ ১৮টি দেশ থেকে গত ৫ বছরে ৫০ হাজারের বেশি লোক অভিবাসন করায় এ দেশগুলোর থেকে আর কেউ আবেদন করতে পারবেন না।


  1. বাংলাদেশ
  2. ব্রাজিল
  3. কানাডা
  4. চীন (মূল ভূখন্ডের জন্মগ্রহণকারী)
  5. কলোমবিয়া
  6. ডোমিনিকান প্রজাতন্ত্র
  7. ইকোয়াডর
  8. এল সালভাদর
  9. হাইতি
  10. ভারত
  11. জ্যামাইকা
  12. মেক্সিকো
  13. নাইজিরিয়াদেশ
  14. পাকিস্তান
  15. পেরু
  16. ফিলিপাইন
  17. দক্ষিণ কোরিয়া
  18. যুক্তরাজ্য (উত্তর আয়ারল্যান্ড ছাড়া) এবং তার নির্ভরশীল অঞ্চল
  19. ভিয়েতনাম ব্যক্তি হংকং SAR, ম্যাকাও এসএআর জন্মেছিস তাইওয়ান যোগ্য.


আমি যোগ্য নই?

যোগ্যতা হ্যাঁ আপনি যোগ্য, আপনার দেশে না হলে আপনি একটি দেশের যে আবেদন করার যোগ্য তালিকাভুক্ত করা হয়, তারপর জন্মেছিস হয়েছে. ডিভি-2017 প্রোগ্রামটি যোগ্য এবং অযোগ্য দেশগুলির একটি তালিকা এখন থেকে একটি মাস কম প্রকাশ করা হবে, বলা ডিভি-2017 অফিসিয়াল নির্দেশনা. (সম্পাদনা) আপডেট করা হয়েছে, তালিকার উপরে পাওয়া যাবে. আপনি একটি দেশের যে অযোগ্য তালিকাভুক্ত করা হয়, তারপর জন্মেছিস, তাহলে আপনি যোগ্য না হয়, যদি না আপনি যদি পত্নী একটি দেশ যে এই প্রোগ্রামের জন্য যোগ্য হয়, তাহলে এই ক্ষেত্রে আপনি আপনার জন্ম সাথির দেশ দাবি করতে পারেন এ জন্মগ্রহণ করেন. আপনি একটি দেশ আছে যাদের নেটিভস অযোগ্য, কিন্তু যা আপনার বাবা কেউই জন্মগ্রহণ করেন বা আপনার জন্মের সময় আইনত বসবাসকারী জন্মেছিস? হ্যাঁ, আপনি আপনার বাবা এক জন্মের দেশ দাবি করতে পারে যদি এটা করে একটি দেশ আছে যাদের নেটিভস এই প্রোগ্রামের জন্য যোগ্য হয়
Reactions

Post a Comment

0 Comments